সিলেটমঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশে বাইরে
  15. ধর্ম

চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন

পুর্বের আলো অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ৬, ২০২২
Link Copied!

চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন,আসসালামু আলাইকুম সম্মানিত এলাকার দেশি ও প্রবাসী বন্ধুগন আশাকরি সবাই ভাল আছেন, আমি আজ একটি মানবিক বিষয়ে আপনাদের দ্বারস্থ হয়েছি।ইতি পূর্বে এমন কোন পোস্ট আমার আইডি থেকে করিনি।[প্রথম আলো]

আমাদের এলাকার একজন বিশিষ্ট আলেম যিনি মসজিদে ইমামতি করে কোন মতে আল্লাহর রহমতে কারো দ্বারস্থ নাহয়ে পরিবার পরিজন নিয়ে দিনজাপন করে আসছেন। আর আমাদের সমাজে একটি চলমান নীতি আছে কেউ ইচ্চা করে কোন আলেম সমাজের খুজ খবর রাখেন না।

কারন আলেমরা জীবনে যত কস্টেই তাকোক না কেন তারা সুন্দর একটি জুব্বা পরে হাসিমুখে থাকে।আর এই হাসি দেখে মানুষ ভাবে জীবনের সূখ নিয়ে হুজুর বেচে আছেন। আর আমাদের এলাকার অতি দরিদ্র আলিম হলেও আর লোক লজ্জার ভয়ে জীবনেও মুখ খুলবেন না।

আরও পড়ুনঃ The bangla newspaper

এমন একজন আলেমের জন্য আপনাদের কাছে আসা।তার স্ত্রী ক্যানসার আক্রান্ত হয়ে দিন দিন অবনতির দিকে যাচ্ছে। ডাক্তার বলেছেন,মাত্র দুই লক্ষ টাকা হলে অপারেশন করলে ইনশাআল্লাহ ভাল হবে।কিন্তু তিন হাজার টাকা বেতনের ইমাম সাহেবের জন্য এই দুই লক্ষ টাকা পাহাড় সম বিষয়। The bangla newspaper

চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন
চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন,অতএব এলাকার প্রবাসী বা বৃত্তবান ভাইরা যদি সওয়াবের আশায় একমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য আপনারা সহযোগিতা করেন,তাহলে হুজুরের ৪টি সন্তান আপনাদের জন্য প্রাণ খুলে দোওয়া করবে।যার উসিলায় মহান আল্লাহ আপনাদের ইহকালীন কল্যান ও পরকালীন মুক্তি দান করবেন বলে আমাদের দৃড় বিশ্বাস।

বিঃদ্রঃ হুজুরের আত্ব সম্মানের কথা চিন্তা করে তিনির নাম বা অন্য কোন পরিচিতি এখানে ব্যবহার করিনি।শুধুমাত্র বলছি,তিনি আমাদের এলাকার আলিম।দয়াকরে কেউ খারাফ মন্তব্য করবেন না। এবং কেউ এফবিতে হুজুরের পরিচিতি প্রকাশ করবেন না।নিম্নে হুজুরের নাম্বার দেওয়া হল।
০১৮৭১৮৩৬৭৯৫
উল্লেখ্য হুজুরের এই নাম্বারটি বিকাশ করা আছে।

আরও পড়ুনঃ প্রথম আলো

  • এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।