সিলেটমঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশে বাইরে
  15. ধর্ম

ভিউ বাণিজ্য অনেক হয়েছে’, আইনি ব্যবস্থা নিচ্ছেন শাকিব খান

পুর্বের আলো অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ১১, ২০২২
Link Copied!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নিয়ে আলোচনা যেন থামছেই না। কয়েক বছর আগে অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক-বিয়ে এবং শেষে পুত্রের খবর বের হওয়ার পর সম্প্রতি জানা গেছে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক-বিয়ে এবং পুত্র সন্তানের কথা।

শাকিব-বুবলী দুজনই তাদের সন্তানের কথা স্বীকার করেছেন।

শাকিব-বুবলীর সন্তানের পর এবার এসেছে আরেক চিত্রনায়িকা পূজা চেরীর সঙ্গে সম্পর্ক নিয়ে। বিভিন্ন মাধ্যমে তাদের বিয়ে নিয়েও খবর প্রকাশ হয়েছে। তবে বিষয়টি অস্বীকার করছেন শাকিব খান।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সামাজিম মাধ্যম ফেসবুকে এই স্ট্যাটাসে শাকিব এটাকে বিভিন্ন মাধ্যমের ভিউ বাণিজ্য বলে মন্তব্য করেছেন। এধরনের বিভ্রান্তিকর সংবাদের জন্যে তিনি আইনের আশ্রয় নেওয়ার কথাও জানিয়েছেন।

শাকিব খান লেখেন, অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।

শাকিব আরও লেখেন, এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ? আর এসব ভুয়া বিষয়গুলোর উপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।

শাকিব জানান, যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

  • এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।